রাহুল রায় ( কাটোয়া ) :- মঙ্গলবার থেকে শুরু হল ২০২০ র মাধ্যমিক পরীক্ষা। মাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানাতে অভিনব উদ্যোগ কাটোয়া ২নং ব্লকের তৃণমূল কংগ্রেসের। কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কভার ফাইল,পেন,একটি করে জলের বোতল পরীক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মজুমদার,কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভানেত্রী নিষাদ সামন্ত,কাটোয়া ২নং ব্লক তৃণমূল নেতা পিন্টু মন্ডল,জেলা পরিষদের সদস্য তুষার সামন্ত,কাটোয়া ২নং ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অচিন্ত্য মন্ডল,বিদ্যালয়ের সভাপতি মহাবিষ্ণু শর্মামন্ডল সহ প্রমুখ।কাটোয়া ২নং ব্লকের করুই অঞ্চলের মেঝিয়ারী সতীশ চন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ে পরীক্ষাকেন্দ্রে এই প্রথম মাধ্যমিক পরীক্ষা নেওয়া হচ্ছে। মেঝিয়ারী সতীশ চন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ে মোট পরীক্ষার্থীর সংখ্যা ২৯১ জন। কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিভাবকদের জন্য পাণীয় জল ও চায়ের ব্যবস্থা করা হয়। জানিয়েছেন দেওয়া। কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের এইরকম উদ্যোগে সাধুবাদ জানিয়েছেন অভিভাবকেরা।
কাটোয়াতে মাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানাতে অভিনব উদ্যোগ
রাহুল রায় ( কাটোয়া ) :- মঙ্গলবার থেকে শুরু হল ২০২০ র মাধ্যমিক পরীক্ষা। মাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানাতে অভিনব উদ্যোগ কাটোয়া ২নং ব্লকের তৃণমূল কংগ্রেসের। কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কভার ফাইল,পেন,একটি করে জলের বোতল পরীক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মজুমদার,কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভানেত্রী নিষাদ সামন্ত,কাটোয়া ২নং ব্লক তৃণমূল নেতা পিন্টু মন্ডল,জেলা পরিষদের সদস্য তুষার সামন্ত,কাটোয়া ২নং ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অচিন্ত্য মন্ডল,বিদ্যালয়ের সভাপতি মহাবিষ্ণু শর্মামন্ডল সহ প্রমুখ।কাটোয়া ২নং ব্লকের করুই অঞ্চলের মেঝিয়ারী সতীশ চন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ে পরীক্ষাকেন্দ্রে এই প্রথম মাধ্যমিক পরীক্ষা নেওয়া হচ্ছে। মেঝিয়ারী সতীশ চন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ে মোট পরীক্ষার্থীর সংখ্যা ২৯১ জন। কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিভাবকদের জন্য পাণীয় জল ও চায়ের ব্যবস্থা করা হয়। জানিয়েছেন দেওয়া। কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের এইরকম উদ্যোগে সাধুবাদ জানিয়েছেন অভিভাবকেরা।
Subscribe to:
Post Comments (Atom)
loading...
No comments
Post a Comment